সোনামসজিদ স্থলবন্দরে প্রচণ্ড তাপপ্রবাহে স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে প্রচণ্ড তাপপ্রবাহের মধ্যে দায়িত্ব পালনের সময় স্ট্রোকে রুহুল আমিন (৪২) নামের এক ট্রাফিক পরিদর্শকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থলবন্দরের পানামা পোর্টে এই ঘটনা ঘটে।

ট্রাফিক পরিদর্শকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আল-আকসা মহল। তিনি জানান, মৃত অবস্থায় রুহুল আমিনকে হাসপাতালে আনা হয়। পরবর্তীতে শরীর পরীক্ষা করে দেখা গেছে তিনি স্ট্রোকজনিত কারণে মারা গেছেন। নিহত রুহুল আমিন বাংলাদেশ স্থলবন্দরের অধীনে সোনামসজিদ স্থলবন্দরে ট্রাফিক পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তিনি যশোরের শার্শা উপজেলার কোরবান আলীর ছেলে।

পানামা পোর্ট লিংক লিমিটেডের সিনিয়র ম্যানেজার টিপু সুলতান জানান, রুহুল আমিন সকাল থেকেই বন্দরে দায়িত্ব পালন করছিলেন। দুপুরে জিরোপয়েন্ট থেকে এসে পানি চান। পানি চাওয়া মাত্রই তিনি অজ্ঞান হয়ে পড়েন। তিনি আরও জানান, ‘রুহুল আমিনকে বন্দরের গাড়িতেই হাসপাতালে পাঠানো হয়। প্রচণ্ড গরমের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সহকর্মীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইবার্তা/এপি।।