নাচোলে গভীর নলকূপের পাইপে পড়ার সাড়ে ৫ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) পরিত্যক্ত গভীর নলকূপের পাইপের মধ্যে পড়ে যাওয়া যুবক রনি বর্মণের মরদেহ সাড়ে ৫ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মরদেহটি উদ্ধার করে আনেন।

এর আগে, বেলা ১১টার দিকে নেজামপুর এলাকার একটি পরিত্যক্ত গভীর নলকূপের পাশে ঘোরাঘুরি করছিলেন তিনি। যার গভীরতা প্রায় ১৪০ ফুট। কিন্তু নলকূপের মুখ বন্ধ না থাকায় হঠাৎ রনি পাইপের মধ্যে পড়ে যান। রনি বর্মণ (২২) নাচোল উপজেলার নেজামপুর গ্রামের চৈতন্য বর্মণের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে পুলিশ। খবর পেয়ে প্রথমে নাচোল থানা-পুলিশ ও ফায়ার স্টেশনের সদস্যরা উদ্ধার অভিযান চালান। পরে তাদের সঙ্গে যোগ দেন রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের ফায়ার সার্ভিসের কর্মীরা।

নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল হক জানান, লোক-প্রযুক্তি যা আছে, সবগুলো ব্যবহার করেও যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে সাড়ে পাঁচ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিস প্রাণপণ চেষ্টা করেও যুবককে জীবিত উদ্ধার করা যায়নি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চাঁপাইবার্তা/এপি।।