বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী

রাজশাহীর বাগমারা উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দীপু মনি। বুধবার সকালে তাহেরপুর ডিগ্রি কলেজ, তাহেরপুর গোবিন্দ মন্দির, রাজবাড়ী ও তাহেরপুর শেখ রাসেল পৌর অডিটোরিয়ামের অবকাঠামো উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন তিনি।

পরে তাহেরপুর শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দের সঙ্গে অনু্ষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দীপু মনি।

এ সময় উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কর্মকান্ড দেখে সন্তোষ প্রকাশ করে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে বাগমারায় শতভাগ বয়স্ক, বিধবা-প্রতিবন্ধী ভাতা, একটি ডায়াবেটিক হাসপাতাল ও তাহেরপুর ডিগ্রি কলেজকে সরকারিকরণে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন মন্ত্রী। উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানুর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫৫, রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

চাঁপাইবার্তা/এএস।।