21 January 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com

শিবগঞ্জে চোরাইকৃত মোবাইলসহ আটক ১

Published:  11 January 2017
শিবগঞ্জে চোরাইকৃত মোবাইলসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ বাজার থেকে চোরাইকৃত ভারতীয় স্যামসাং এ্যান্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় চোরাচালানকৃত ভারতীয় মোবাইল ফোন রাখা ও বিক্রয়ের দায়ে একজনকে আটক করা হয়।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার রাত্রী পৌণে ৮টায় জানিয়েছেন, একজন অসাধূ চোরাকারবারী মোবাইল ফোন ব্যবসায়ীর গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার বিকাল সাড়ে ৪টায় ক্যাম্প কমান্ডার এএসপি মো. নূরে আলমের নেতৃত্বে জেলার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ বাজারের ‘রাইট চয়েস টেলিকম’ মোবাইলের দোকানে অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের দল সেখান থেকে ১ লক্ষ টাকা মূল্যের শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধভাবে চোরাইপথে চোরাচালানের মাধ্যমে আনা ৬টি ভারতীয় তৈরী স্যামসাং এ্যান্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করে।

তাছাড়া অসাধুভাবে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রাখার দায়ে দোকানের মালিক উপজেলার সেলিমাবাদ এলাকার মৃত আসগার দাদ খানের ছেলে চোরাকারবারী মো. আলিম দাদ ওরফে রানা (২৭) কে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ তার নিজ মোবাইলের দোকানে অবৈধভাবে চোরাইপথে চোরাচালানের মাধ্যতে আনীত ভারতীয় ও বিভিন্ন দেশের তৈরী বিভিন্ন ব্যান্ডের এ্যান্ড্রয়েড বা স্মার্ট মোবাইল ফোন বিক্রয় করার কথা স্বীকার করে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়।



সর্বশেষ খবর