29 May 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


''বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না"- গোলাম রাব্বানী এমপি

Published:  
''বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী বলেছেন, ''জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। একমাত্র বঙ্গবন্ধুর অসামান্য নেতৃত্বমূলক অবদানের কারণেই বিশ্বের বুকে বাংলাদেশ আজ স্বাধীন ও স্বার্বভোম একটি দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে।''

আজ (মঙ্গলবার) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পুখুরিয়া শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে কানসাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেনাউল ইসলামের সভাপতিত্বে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র কারিবুল হক রাজিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, উজিরপুর ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এড. আজমল হক বাদশা, কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, কানসাট যুবলীগের সভাপতি রজমান আলীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

অপরদিকে একই সময় পৌর ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ডাক বাংলো চত্বর থেকে একটি র‌্যালি বের করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সহসভাপতি তৌহিদুল আলম টিয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি বেনজির আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দূলর্ভপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবু আহমেদ নজমুল কবির মুক্তা প্রমূখ।