30 March 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


রাজশাহীতে বাবাকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ, ছেলে আটক

Published:  9 January 2017
রাজশাহীতে বাবাকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ, ছেলে আটক

রাজশাহী: রাজশাহীতে বৃদ্ধ বাবাকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফকে (৩০) আটক করা হয়েছে। সোমবার (০৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ আবদুল শেখ (৬৫)। ঘটনার পর মহানগরীর রাজপাড়া থানা পুলিশ শরীফকে আটক করে। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া এ ঘটনায় জড়িত অন্যদেরও শনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ্ আমান বলেন, ঘটনার পরই সেখানে পুলিশ পাঠানো হয়। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে মরদেহ উদ্ধার কর হয়। পরে ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠানো হয়।

ওসি আমান উল্লাহ্ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় নিহতের মেজ ছেলে আবু বাক্কার সিদ্দিক ওরফে সুরুজ (৩৫) পুলিশকে জানিয়েছেন, কিছুদিন আগে ছোট ভাই শরীফ তার কাছ থেকে চার লাখ টাকা ধার নিয়েছিলেন। কিন্তু পরে ফেরত চাওয়া হলেও নানা টালবাহানায় টাকা ফেরত দিচ্ছিলো না শরীফ।

বিষয়টি নিয়ে রোববার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে সালিশ ডাকা হয়। কিন্তু সেখানে আলোচনা হলেও শেষ পর্যন্ত কোনো মীমাংসা হয়নি। সোমবার সকালে বাড়িতে পাওনা টাকা নিয়ে আবারও তাদের দুই ভাইয়ের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়।

এ সময় বাবা আবদুল শেখ তার পক্ষ নিয়ে শরীফের সঙ্গে রাগারাগি শুরু করেন। তবে বড় ভাই আবু তাহের ওরফে সুজন (৪২) ছোট ভাই শরীফের পক্ষ নেন। এ সময় তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে আবু তাহের ও শরীফ মিলে তাদের বৃদ্ধ বাবার মুখে বালিশ দিয়ে চেপে ধরেন।

এতে মোহাম্মদ আবদুল শেখের শরীর নিস্তেজ হয়ে গেলে তাকে দ্রুত রামেক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনার পর ছোট ছেলে শরীফকে বহরমপুরের বাড়ি থেকে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে বড় ভাই আবু তাহের পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।বাংলানিউজ।।



সর্বশেষ খবর