29 May 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


এবার রাজশাহীতে আ'লীগের নেতার গাড়ি লক্ষ্য করে গুলি

Published:  
এবার রাজশাহীতে আ'লীগের নেতার গাড়ি লক্ষ্য করে গুলি

বার্তা ডেস্কঃ এবার রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। জনসমাগমের মধ্যে এই গুলি চলার ঘটনা ঘটেছে। রাত ৯টার দিকে মহানগরীর গণকপাড়া মোড়ে এই ঘটনা ঘটে। তবে ওই সময় তিনি গাড়িতে না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বোয়ালিয়া থানার ওসি শাহাদাত হোসেন খান জানান, বুধবার সন্ধ্যার পর থেকে মহানগরীর গণকপাড়া মোড়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল মঞ্চ করে অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানের মঞ্চের পেছনেই দুটি গাড়িটি ছিল। আওয়ামীলীগ নেতা আজিজুল আলম বেন্টুর গাড়িতে গুলি চালানো হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

তিনি আরো জানান, একটি গাড়ি ছিল মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের। অপরটি মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর। অনুষ্ঠানস্থল থেকে বের হয়ে খায়রুজ্জামান লিটন গাড়িতে উঠে চলে যাওয়ার পর আজিজুল আলমের গাড়ি লক্ষ্য করে কে বা কারা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে। গাড়ির কাঁচের আঘাত গুলির মতো হলেও ঘটনাস্থলে কোনো গুলি বা গুলির খোসা পাওয়া যায়নি।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু সাংবাদিকদের জা‍নান, তিনি যে সিটে বসেন সেই সিট বরাবরই গুলি চালানো হয়েছে। তাকে উদ্দেশ্য করেই এ হামলা চালানো হয়েছে বলেও দাবি করেন তিনি।

এ ঘটনায় বোয়ালিয়া থানায় অভিযোগ করা হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যা করা হয়েছে।