29 May 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


রাজশাহী আসার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ।। নিহত ৫, আহত ১২

Published:  
রাজশাহী আসার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ।। নিহত ৫, আহত ১২

নাটোর: নাটোরের সিংড়ার জোলারবাতা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস উল্টে খাদে পড়ে একই পরিবারের তিনজনসহ ৫ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তত ১২ যাত্রী।  আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সিংড়া উপজেলার হটালী গ্রামের মরিয়ম খাতুনকে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। রবিবার সকাল ৯টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মন্ডল ও প্রত্যক্ষদর্শিরা জানায়, রবিবার সকাল ৯ টার দিকে বগুড়া থেকে রাজশাহীগামী লিখন পরিবহনের একটি বাস নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়ার জোলারবাতা এলাকায় সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। পরে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে পড়ে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন ও গাড়ির হেল্পারসহ ৪ জন নিহত হয়। আহত হয় আরো অন্তঃত ১২ জন যাত্রী।

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে সিংড়া উপজেলার হটালী গ্রামের মরিয়ম খাতুনকে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

নিহত অপর চারজন হলেন, নাটোর শহরের বঙ্গজ্জ্বল এলাকার ঐশি পরিবহনের মালিক লিখন হোসেনের স্ত্রী সুলতানা ও তাদের দুই শিশু সন্তান ঐশি ও সাকিব এবং বাসের হেলপার। লাশগুলো ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।