21 January 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com

গাইবান্ধার এমপি লিটনকে বাসায় ঢুকে বুকে গুলি, অবস্থা আশংকাজনক

Published:  31 December 2016
গাইবান্ধার এমপি লিটনকে বাসায় ঢুকে বুকে গুলি, অবস্থা আশংকাজনক

বার্তা ডেস্কঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন গুলিবিদ্ধ হয়েছেন। আশংকাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে। শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামে এমপির নিজ বাসভবনে এ ঘটনা ঘটে।

সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান বলেন, 'শনিবার সন্ধ্যা ৬টার দিকে এমপির নিজ বাসভবনে এ ঘটনা ঘটে বলে তার পরিবার জানিয়েছে।' তিনি বলেন, 'আমরা ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে যাওয়ার পর ঘটনার বিস্তারিত জানতে পারবো।'

এমপি লিটনের সহযোগী আওয়ামী লীগ কর্মী হাবিবুর রহমান হবি বলেন, 'নিজ বাসভবনে কর্মীদের সঙ্গে মতবিনিময় করছিলেন এমপি লিটন। এসময় একটি মোটরসাইকেলে তিন যুবক আসে। তাদের দুজন এমপির সঙ্গে কথা বলবে বলে ভেতরে ঢুকে। কোনো কিছু বুঝে ওঠার আগেই দুই যুবক তাকে তিনটি গুলি করে পালিয়ে যায়।'

তিনি জানান, তিনটি গুলির দুটি বুকে আরেকটি গুলি তার (এমপি) উরুতে লাগে। আশংকাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে।

উল্লেখ্য, সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ এলাকায় গত বছরের ২ অক্টোবর এমপি লিটনের পিস্তলের গুলিতে আহত হয় গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শাহাদত হোসেন সৌরভ (১২)।

এ ঘটনায় সৌরভের বাবা সাজু মিয়া বাদী হয়ে ৩ অক্টোবর এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে তাকে ঢাকার উত্তরা এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। গত ১৫ অক্টোবর থেকে গাইবান্ধা জেলা কারাগারে ২৪ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পান আলোচিত এই এমপি।



সর্বশেষ খবর