29 May 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


রাজশাহী মহানগর ও জেলা বিএনপির কমিটি ঘোষণা ।। মিনু বাদ, বুলবুল সভাপতি

Published:  
 রাজশাহী মহানগর ও জেলা বিএনপির কমিটি ঘোষণা ।। মিনু বাদ, বুলবুল সভাপতি

রাজশাহীঃ দীর্ঘ সাত বছর পর রাজশাহী জেলা ও মহানগর বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার কেন্দ্রীয়ভাবে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মহানগরের জন্য ২১ এবং জেলায় ৩১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

মহানগর কমিটিতে সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে বাদ দিয়ে সভাপতি করা হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের বরখাস্ত মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে শফিকুল হক মিলনকে।

এদিকে জেলার সাবেক সভাপতি মোস্তফাকে বাদ দিয়ে সভাপতি করা হয়েছে তোফাজ্জল হোসেন তপুকে। আর সাধারণ সম্পাদকে কামরুল মনিরকে বাদ দিয়ে সাধারণ সম্পাদক করা হয়েছে মতিউর রহমান মন্টুকে।

দলীয় সূত্র মতে, মিজানুর রহমান মিনুকে সভাপতি ও অ্যাডভোকেট শফিকুল হক মিলনকে সাধারণ সম্পাদক করে ২০০৯ সালে রাজশাহী মহানগর বিএনপির কমিটি গঠিত হয়। একই সময় অ্যাডভোকেট মোস্তফাকে সভাপতি ও অ্যাডভোকেট কামরুল মনিরকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির কমিটি গঠিত হয়।

নবগঠিত জেলা কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু বলেন, সবার সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে। নাদিম মোস্তফা দীর্ঘদিন কমিটিতে ছিলেন। এছাড়া তিনি কেন্দ্রিয় কমিটির সদস্যও। তাই তাকে রাখেনি কেন্দ্রীয় কমিটি। আর কামরুল মনির চেয়ারপার্সনের উপদেষ্টা হওয়ায় তাকেও কমিটিতে রাখা হয়নি।