28 February 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


উজিরপুরে সরকারি জমি দখলকালে আইনজীবী ও স্বেচ্ছাসেবকলীগ নেতা-সহ আটক ৭

Published:  24 December 2016
উজিরপুরে সরকারি জমি দখলকালে আইনজীবী ও স্বেচ্ছাসেবকলীগ নেতা-সহ আটক ৭

বার্তা ডেস্কঃ উজিরপুরের জয়শ্রী সড়ক ও জনপথের প্রায় ৫০ শতাংশ জমি দখল চেষ্টার অভিযোগে দুই আইনজীবীসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ওই জমিতে সারিবদ্ধভাবে ১৩টি দোকানঘর উত্তোলনের কাজ শুরু করে অর্ধশত শ্রমিক। তাদের নেতৃত্ব দেন জেলা বারের আইনজীবী ওবায়দুল্লাহ সাজু এবং স্থানীয় পর্যায়ের ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল হোসেন সবুজ।

জমি দখলের বিষয়টি জানতে পেরে স্থানীয় সাংবাদিকরা সেখানে গিয়ে ছবি তোলেন। তথ্যের জন্য এক সংবাদকর্মী আইনজীবী সাজুকে প্রশ্ন করলে তিনি তার ক্যামেরা ভেঙ্গে ফেলেন। এ নিয়ে সেখানকার সাংবাদিকদের সাথে তার বাকবিতন্ডা হয়। সাংবাদিকরা স্থানীয় থানাকে বিষয়টি অবহিত করলেও তারা নিশ্চুপ ভূমিকা অবলম্বন করে। পরবর্তীতে এসপি আক্তারুজ্জামানকে অবহিত করলে তিনি উজিরপুর থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠান।

বরিশালের উজিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আইনজীবী সাজু ও তার সহকারী আইনজীবী সাইফুল এবং স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজসহ ৭ জনকে আটকে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থলে থাকা এসআই মুনসুর আহমেদ আটকের সত্যতা স্বীকার করলেও নাম জানাতে অপরাগতা প্রকাশ করেন। ঘটনার সত্যতা স্বীকার করে বরিশাল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী খালেদ সাহেদ জানান, তারা এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করবেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর