30 March 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


রাজশাহী কলেজের হোষ্টেলে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

Published:  23 December 2016
রাজশাহী কলেজের হোষ্টেলে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

রাজশাহীঃ রাজশাহী কলেজ মহিলা হোষ্টেলে গলায় ফাস দিয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছে। আজ শুক্রবার দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ওই শিক্ষার্থীর নাম নাজমা খাতুন। তার বাসা রাজশাহীর দূর্গাপুরে কালিবাজার এলকায়। তিনি রাজশাহী কলেজ থেকে ভূগোল বিষয়ে সম্মান পাশ করেছেন। বর্তমানে তিনি ভূগোলে বিষয়ে মাষ্টার্সে ভর্তিচ্ছু ছিলেন।

জানা যায়, নাজমা খাতুন থাকতেন রাজশাহী কলেজ মুসলিম হোষ্টলের মেইন ব্লকের ১১৫ নং রুমে। তার রুমমেট শীতের ছুটিতে বাসায় চলে যাওয়ায় ওই রুমে তিনি একাই থাকতেন। আজ শুক্রবার সকাল থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পাশের রুমের ছাত্রীরা এসে তাকে ডাকাডাকি করে। দরজা ভেতর থেকে লাগানো দেখে হোষ্টেলের দায়িত্বরত শিক্ষক জান্নাতকে খবর দেন। পরে দরজা ধাক্কিয়ে খুলে জানালার সাথে ওড়না পেচিয়ে তার লাশ ঝুলতে দেখা যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সূত্র জানায়, নাজমা খাতুন রাজশাহী কলেজের স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন বাঁধনের সক্রিয় কর্মী ছিলেন। কিন্তু গত কয়েক মাস যাবত তিনি সেখানে অনুপস্থিত ছিলেন। লাশ উদ্ধারের সময় তার কাছ থেকে সুইসাইড নোট পাওয়া যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ হোষ্টেলেই রাখা হয়। পরিবারের কাছে খবর দেয়া হয়েছে।



সর্বশেষ খবর