28 April 2017
g+ tw Chapaibarta Faceook Page
Chapaibarta.com


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার নতুন সময় সূচি

Published:  
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার নতুন সময় সূচি

রাজশাহীঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষার সংশোধিত নতুন রুটিন প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ নতুন রুটিন প্রকাশ করা হয়। আগামী ২৪ আক্টোবর সকাল ৯ থেকে ১০ টা পর্যন্ত বি ইউনিট বিজোড় সংখ্যা রোল নম্বর ধারীদের ও সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত বি ইউনিট জোড় রোল নম্বর ধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত ডি ইউনিট বাণিজ্য শাখা এবং দুপুর সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত ডি ইউনিট অবাণিজ্য শাখার পরীক্ষা হবে।

আর ২৫ অক্টোবর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত সি ইউনিট বিজোড় এবং সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত সি ইউনিট জোড় রোল নম্বর ধারীদের ও সকল অবিজ্ঞান রোলের শিক্ষার্থীদের পরীক্ষা হবে। আর দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত এইচ ইউনিট বিজোড় ও দুপুর সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত জোড় রোল শিক্ষার্থীদের পরীক্ষা হবে।

এছাড়া ২৬ অক্টোবর সকাল ৯টা থেকে ১০ টা এ ইউনিট বিজোড় রোল ও সকাল ১১টা থেকে ১২ টা এ ইউনিট জোড় রোল ধারীদের পরীক্ষা হবে। আর একই দিন দুপুর ১টা থেকে ২টা জি ইউনিট এবং দুপুর সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত আই ইউনিট এর পরীক্ষা হবে।

এরপর ২৭ অক্টোবর সকাল ৯টা থেকে ১০ টা ই ইউনিট বিজোড় রোল ও সকাল ১১ টা থেকে ১২টা ই ইউনিট জোড় রোল ধারীদের পরীক্ষা। একই দিন দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত এফ ইউনিট বিজোড় ও সকল অবিজ্ঞান রোল ধারী শিক্ষার্থীদের এবং দুপুর সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এফ ইউনিট জোড় রোল শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানা যাবে।