বৃহস্পতিবার থেকে চাঁপাইনবাবগঞ্জে স্মার্ট কার্ড বিতরণ শুরু

শহর প্রতিবেদকঃ আগামী আট আগস্ট উদ্বোধনের পর ৯ আগস্ট বৃহস্পতিবার থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার এক ও তিন নম্বর ওয়ার্ডের ভোটারদের স্মার্টকার্ড বিতরণ করা হবে। এ-দুই ওয়ার্ডের মধ্যে এক নম্বর ওয়ার্ডের ভোটারেরা আলীনগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯, ১১ ও ১২ আগস্ট ও তিন নম্বর ওয়ার্ডের ভোটারেরা ১৩, ১৪ ও ১৬ আগস্ট সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত তাদের কার্ড সংগ্রহ করবেন।

এ ছাড়া দুই নম্বর ওয়ার্ডের ভোটররা ১৮ ও ১৯ আগস্ট এবং ১৫ নম্বর ওয়ার্ডের ভোটাররা ২০ ও ২৫ আগস্ট নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের ভোটাররা ২৬, ২৭, ২৮ ও ২৯ আগস্ট হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের স্মার্ট কার্ড দেওয়া হবে ৩০ আগস্ট ও ১, ৩ ও ৪ সেপ্টেম্বর রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, ৯, ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের ৫, ৬, ৮, ৯, ১০, ১১ সেপ্টেম্বর নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডের ১২, ১৩, ১৫, ১৬ সেপ্টেম্বর টিকরামপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এবং ১৪ নম্বর ওয়ার্ডের ভোটাররা ১৭ ও ১৮ সেপ্টেম্বর আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাররা স্মার্ট কার্ড গ্রহণ করতে পারবেন। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়ছার মোহাম্মদ এ-তথ্য জানান।

স্মার্টকার্ড বিতরণ উপলক্ষে সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে মেয়র ও কাউন্সিলরদের সাথে জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মতবিনিময় করেন।
মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়ছার মোহাম্মদ নির্ধারিত তারিখে ও বিতরণ কেন্দ্রে নির্দিষ্ট সময়ের মধ্যে উপস্থিত হয়ে লাইনে দাঁড়িয়ে স্মার্টকার্ড সংগ্রহ করতে ভোটারদের প্রতি আহবান জানান।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম বলেন, যারা চাকরি ও ব্যবসাসহ বিভিন্ন কাজে বাইরে থাকার কারণে নির্ধারিত তারিখের মধ্যে হাজির হতে পারবেন না তারা পরবর্তীতে জেলা নির্বাচন অফিস থেকে স্মার্ট কার্ড সংগ্রহ করতে পারবেন।

কপোত/জেডএইচএমএম/চাঁপাইবার্তা।।

এই বিভাগের সর্বশেষ খবর