রহনপুরের অসহায় রনির পাশে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

নিজস্ব প্রতিবেদকঃ রনি, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর কাজীগাঁও তার বাড়ি। ঢাকায় তিনি রাজমিস্ত্রির কাজ করতেন। একদিন কাজ করার সময় ৭ তলা ভবন থেকে পড়ে গিয়ে সাথে সাথে হারান একটি পা। চিকিৎসক বলেন অপর পা টিও কেটে ফেলতে হবে। নেমে আসে রনির পরিবারে যেন হঠাৎ এক কালবৈশাখী ঝড়। কি করবেন কিছুই বুঝে উঠতে পারছিলেন না তিনি।

রহনপুরের রনির এমন অসহায়ত্বের খবর পেয়ে প্রথমেই ছুটে আসেন ঢাকাস্থ জেলা সমতির সদস্য সিনিয়র নার্স মোসাঃ হাসনারা বেগম দুলি। সাথে এগিয়ে আসেন পুরো জেলা সমিতি।

রনি আবারো দেখতে শুরু করেন আশার আলো।

গতকাল ৫ আগস্ট রনির চিকিৎসার জন্য আর্থিক অনুদান তুলে দেন সমিতির সহ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আনোয়ারুল হক আনোয়ার। সাথে ছিলেন রনিকে সার্বক্ষণিক দেখভাল করা সিনিয়র নার্স হাসনারা বেগম দুলি সহ সমিতির অন্যান্য সদস্যরা।

ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির সহ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার বলেন, দেশের বিভিন্নস্থানে বিভিন্ন সময়ে জেলার অসহায় মানুষদের পাশে শুরু থেকে দাঁড়িয়েছে সমিতি। রনির পাশে দাঁড়ানো তারই একটি ধারাবাহিক অংশ।

তিনি আরো বলেন, রনির একটি পা আমরা রক্ষা করতে পারিনি তবে অন্য পা টি রক্ষা করা সম্ভব বলে চিকিৎসক জানিয়েছেন, এবং অন্য পা টি ঠিক হয়ে যাবার পর তার কেটে ফেলা পায়ে কৃত্রিম একটি পা লাগানো হবে।

তিনি রনির পাশে দাঁড়ানোর জন্য সিনিয়র নার্স হাসনারা বেগম দুলিকে সমিতির নেতৃবৃন্দের পক্ষ থেকে অন্তরিক ধন্যবাদ জানান।

এই বিভাগের সর্বশেষ খবর