‘গুজবে কান না দিয়ে দেশরত্ন শেখ হাসিনার উপর আস্থা রাখুন’- গোমস্তাপুরে আ. কাদের

নিজস্ব প্রতিবেদকঃ আজ বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের। তিনি গোমস্তাপুরের সদর ইউনিয়নের নেজু মোড় ও নুহু স্ট্যান্ড মোড়ে গণসংযোগ করেন।

গণসংযোগকেলে আব্দুল কাদের বলেন, ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের কোমলমতি শিক্ষার্থীদের দাবী মেনে নিয়ে মন্ত্রণালয়ে খসড়া ‘সড়ক ও পরিবহন আইন-২০১৮’ অনুমোদন হয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালীর কণ্যা জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবসময় জনগণের পক্ষে ছিলেন এবং আছেন।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের চলমান আন্দোলনকে একটি মহল বিতর্কিত করতে চেষ্টা করছে, তাদের থেকে দূরে থাকে শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন।

একই সাথে আব্দুল কাদের দেশব্যাপী আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা ভোটারদের কাছে তুলে ধরে নাচোল-গোমমস্তাপুর-ভোলাহাটেও উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে জনগণের প্রতীক নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন গোমস্তাপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ, তোফাজ্জুল হক, গোমস্তাপুর ইউনিয়ন আ’লীগের দপ্তর সম্পাদক আনোয়ার জাহান সহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

মিম্পা/জেডএইচএমএম/চাঁপাইবার্তা।।

এই বিভাগের সর্বশেষ খবর