ঈদে প্রতিটি পরিবারকে ২০ কেজি করে খাদ্যশষ্য দেয়া হবে: চাঁপাইনবাবগঞ্জ মেয়র নজরুল

শহর প্রতিবেদকঃ মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, পবিত্র ঈদ-উল-আযহার ঈদে প্রতিটি পরিবারকে ২০ কেজি করে ভিজিএফ এর খাদ্যশষ্য দেয়া হবে। প্রতিবছরের মত এবছরও পবিত্র ঈদে পৌরসভা অধীনস্থ বন্যাক্রান্ত, দূর্যোগাক্রান্ত, দুঃস্থ ও হতদরিদ্র পরিবারকে ভিজিএফ এর খাদ্যশষ্য বিতরণ করা হবে। সোমবার ভিজিএফ এর খাদ্যশষ্য বিতরণ উপলক্ষে প্রস্তুতি সভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী ২২ আগষ্ট পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত হবে। ঈদের আগে অর্থাৎ আগামী ১৮ ও ১৯ আগাষ্ট বন্যাক্রান্ত, দূর্যোগাক্রান্ত, দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর খাদ্যশষ্য বিতরণ করা হবে। গত ঈদ-উল-ফিতরে পৌর এলাকার ৪ হাজার ৬২১টি পরিবারকে ভিজিএফ এর খাদ্যশষ্য ১০ কেজি করে দেয়া হয়। এবারও ৪ হাজার ৬২১ টি পরিবারকে ভিজিএফ এর খাদ্যশষ্য দেয়া হবে। তবে, এবার খাদ্যশষ্যের পরিমাণ বেশি দেয়া হবে। প্রতিটি পরিবারকে ২০ কেজি করে ভিজিএফ এর খাদ্যশষ্য দেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা অধীনস্থ বন্যাক্রান্ত, দূর্যোগাক্রান্ত, দুঃস্থ ও হতদরিদ্র পরিবারকে সোমবার বেলা ১১ টায় পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মো. মামুনুর রশিদ, প্যানেল মেয়র-১ মো. সাইদুর রহমান, প্যানেল মেয়র-২ মো. নুরুল ইসলাম মিনহাজ, প্যানেল মেয়র-৩ মোসা. মোসলেমা বেগম মুসি, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ, সাংসদের প্রতিনিধি, চেম্বারের প্রতিনিধিসহ অন্যরা।

কপোত/জেডএইচএমএম/চাঁপাইবার্তা।।

এই বিভাগের সর্বশেষ খবর