লিটনের সমর্থনে প্রচারণায় নেমেছেন আলেম ওলামারা

  • Date: July 13, 2018
  • cat
  • | Post By: চাঁপাই বার্তা.কম (A)

বার্তা ডেস্ক: জোর কদমে চলছে রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা। রাজশাহী নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল।

২০১৩ সালের রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী হন বিএনপির সমর্থিত প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

রাজশাহীবাসীর মতে বুলবুল নগরীর উন্নয়নে বিশেষ কোনো অবদান রাখেনি। জানা যায় বিএনপি জামায়াত ২০১৩ সালের নির্বাচনে হেফাজত ইসলামকে ব্যবহার করে ধর্মীয় অপব্যাখ্যার মাধ্যমে ভোটারদের সহানুভূতি আদায় করে নির্বাচনে জয় লাভ করেন। জয় লাভের পর শুরু হয় বুলবুলের ক্ষমতার অপব্যবহার। যেই হেফাজতকে পুঁজি করে নির্বাচনে জয়ী হন পরে সেই আলেম ওলামাদেরই তিনি করেছেন অবহেলা। তাদের উন্নয়নে তেমন কোনো কাজ করেনি। উল্টো নানা সময়ে উন্নয়নের টাকা নিজের করে নিয়েছেন।

রাজশাহীবাসীর আলেম ওলামাগণ বিএনপি এবং বিএনপি পদপ্রার্থী মেয়রের ছদ্মবেশী দুর্নীতির কর্মকান্ড বুঝতে পেরে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার পক্ষে ঐক্যবদ্ধ হয়েছেন। বর্তমানে লিটনের প্রচার প্রচারণার জন্য নেতাকর্মীদের পাশাপাশি রাজশাহীর বিশিষ্ট ইমাম, মুয়াজ্জিন ও খতিবগণ রয়েছেন। তারা রাজশাহীর ৩০টি ওয়ার্ডে ছোট ছোট দলে বিভক্ত হয়ে প্রচার প্রচারণার কাজ চালাচ্ছে।

‘চলো আবারও বদলে দেই রাজশাহী ‘ ও ‘উন্নয়নের মার্কা নৌকা ‘ এই স্লোগানের মাধ্যমে সাবেক সফল মেয়র খারুজ্জামান লিটন ও সদ্য বিদায়ী মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সময়কার উন্নয়নের তুলনামূলক চিত্র সাধারণ ভোটারদের কাছে তুলে ধরছেন।

লিটন ২০১৩ নির্বাচনে পরাজিত হয়েও এলাকার গরিব দুঃখী মানুষের নিজের সামর্থ অনুযায়ী সাহায্য করেছেন। অংশগ্রহণ করেছেন ধর্ম প্রাণ মুসলমানদের ওয়াজ মাহফিল সহ নানা রকম ধর্মীয় কর্মকান্ডে। ইতোমধ্যে লিটনের প্রচার প্রচারণায় রাজশাহীতে বেশ সাড়া পড়ছে। আলেম ওলামাদের প্রচার প্রচারণায় আগামী ৩০ জুলাই নির্বাচনে লিটনের পক্ষে ব্যাপক প্রভাব পড়বে বলে মনে করছেন সমাজের বিশিষ্ট জনেরা।

এই বিভাগের সর্বশেষ খবর