নিরোপেক্ষ নির্বাচন হলে ৭০ হাজার ভোটে জয়লাভ করবেন বুলবুল

  • Date: July 11, 2018
  • cat
  • | Post By: চাঁপাই বার্তা.কম (M)

রাজশাহীঃ প্রচার প্রচারণার দ্বিতীয় দিনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল নগরের ১০ নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন। বুধবার (১১ জুলাই) সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত তিনি ওই ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা, আদুবুড়ি, কাঁঠালবাড়িয়া, সাহজীপাড়া, হারুপুর, সায়েরগাছা, রায়পাড়া, পূর্বপাড়া, গোলজারবাগ, পুরাপাড়া, মুন্সিপাড়া, হড়গ্রাম ও পীরসাহেব পাড়ায় গণসংযোগ করেন। এ সময় বাড়ি বাড়ি গিয়ে বুলবুল ভোটারদের কাছে দোয়া ও ধানের শীষে ভোট চান।

গণসংযোগকালে মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল সাংবাদিকদের বলেন, সরকার দলীয় মেয়র প্রার্থী সমর্থকরা পোস্টার ও ব্যানার টাঙ্গাতে বাধা দিচ্ছে। এছাড়াও রাতারাতি সব জায়গা দখল করে সরকার দলীয় প্রার্থীর পোস্টার, ব্যানার, ফেস্টুন টাঙ্গানো হয়েছে।

সুষ্ঠু ও নিরোপক্ষ ভোট নিয়ে সন্দেহ প্রকাশ করে বুলবুল বলেন, প্রশাসনের পক্ষ থেকেও ধানের শীষে ভোট দিতে নিষেধ করাসহ ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য তার সমর্থকদের ভয়ভীতি দেখানোসহ হয়রানি করা হচ্ছে। নৌকায় ভোট দেওয়ার জন্য ভোটারদের চাপ প্রয়োগ করছে। সুষ্ঠু ও নিরোপেক্ষ নির্বাচন হলে প্রায় ৭০ হাজার ভোটে তিনি জয়লাভ করবেন’ বলে আশা প্রকাশ করেন তিনি।

গণসংযোগকালে বুলবুলের সঙ্গে ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, পবা উপজেলা বিএনপি নেতা রিয়াজুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, মহানগর ছাত্রদলে সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি প্রমূখ।

এই বিভাগের সর্বশেষ খবর