শিবগঞ্জের মানুষের টানে হাসপাতালে ছুটে গেলেন এসপি সৈয়দ নূরুল

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান ও ময়ননসিংহ পুলিশ সুপার বিপিএম (বার) পিপিএম সৈয়দ নুরুল ইসলাম। যাকে শিবগঞ্জের মানুষ বলেন মানবাতার ফেরিওয়ালা। তিনি সবসময় তার জন্মস্থানের অসহায় মানুষদের পাশে ছুটে এসেছেন। আর্থিক সংকটতে থাকা মানুষকে অর্থ দিয়ে কিংবা দরিদ্র রোগীকে উন্নত সেবার ব্যবস্থা করে বরবরই তুমি চাঁপাইবাবগঞ্জ সহ দেশবাসীর ভালোবাসা কুড়িয়েছেন।

সম্প্রতি শিবগঞ্জের দুজন রোগী আর্থিক অসচ্ছলতার জন্য যখন চিকিৎসা করতে পারছিলেনা তা তখন সে বিষয়ে সৈয়দ নুরুলকে জানানো হলে তিনি তাদের ময়মনসিংহ নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। গত বুধবার রক্ত সংকটে সে রোগী দুইজনের অবস্থা হঠাৎ অবনতি হলে সাথে সাথেই সাতসকালে হাসপাতালে ছুটে যান এসপি নুরুল। এবং সেখানে তিনি হঠাৎ উপস্থিত থেকে তাদের জন্য আট ব্যাগ রক্তের ব্যবস্থা করে দেন। চাঁপাইনবাবগঞ্জের এ কৃতিসন্তানের এমন নিস্বার্থপরায়নতার ঘটনা অহরহ শোনা যায় জেলার মানুষের মুখেমুখে।

খোঁজ নিয়ে জানা গেছে, এমন প্রায় কয়েশ’ রোগীর পাশে দাঁড়িয়েছেন এসপি নুরুল। এবং বর্তমানে তার সার্বিক সহায়তায় ১৫ জন রোগী চিকিৎসা নিচ্ছেন।

এসপি সৈয়দ নূরুল বলেন, মানুষ মানুষের জন্য, আমি আমার অবস্থান থেকে সবসময় আমার প্রাণপ্রিয় শিবগঞ্জ তথা চাঁপাইনবাবগঞ্জবাসীর সাথে আছি ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এই বিভাগের সর্বশেষ খবর