চাঁপাইনবাবগঞ্জে স্টুডেন্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক: সারাদেশের বিভিন্ন সরকারী-বেসরকারি মেডিকেল কলেজ ও ডেন্টাল ইউনিট, প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত তিনটি স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল অ্যান্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ ল’ স্টুডেন্টস এসোসিয়েশন এবং জার্মান ভিত্তিক আন্তর্জাতিক সন্ত্রাসবাদ বিরোধী ভিন্ন আরেকটি সংগঠন WATO সহযোগে ২৬ রমজান সন্ধ্যায় বৃহৎ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এক সঙ্গে মেধাবী শিক্ষার্থী নিয়ে গঠিত এ সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়াম।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সফল সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএমএ এর সভাপতি ডা. দুররুল হোদা, জেলা স্বাচিপ ও জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. মোঃ গোলাম রাব্বানি, জেলা বিএমএ এর সাংগঠনিক সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও জেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান পরশ, সাধারণ সম্পাদক নাজমুজ্জামান মাসুমসহ অন্যরা।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি ডা. আতিকুর রহমান, সাধারণ সম্পাদক ওয়াহিদ আনসারী, ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল তুষার, সাধারণ সম্পাদক ইসমাইল হক ফরিদ, ‘ল স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি সুলতান মোহাঃ শফিউল্লাহ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়, সন্ত্রাসবাদ বিরোধী সংগঠন WATO এর সভাপতি ডা. শাহাদাত হোসেন শাউন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ লিটন।

ডা. গোলাম রাব্বানী তাঁর বক্তব্যে তরুণ মেধাবী সমাজের এরকম এক প্ল্যাটফর্মে মানবতার তাগিদে একত্রিত হয়ে এগিয়ে যাওয়াকে সাধুবাদ জানান এবং যেকোনো প্রয়োজনে তাদের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।
তাছাড়া আইনজীবী নেতা আলহাজ্ব এ্যাড. নজরুল ইসলাম ও এ্যাড. মিজানুর রহমানও সংগঠনগুলোর লক্ষ্য ও উদ্দেশ্যগুলো বাস্তবায়নে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। শেষে নেতৃবৃন্দ সংগঠন গুলোর উত্তোরত্তর উন্নতি কামনা করে দোয়া করা হয়।

এই বিভাগের সর্বশেষ খবর