রাজশাহী রেলস্টেশনে ঈদের অগ্রীম টিকিট কালোবাজারিদের হাতে, নারীসহ আটক ছয়

  • Date: June 9, 2018
  • cat
  • | Post By: চাঁপাই বার্তা.কম (M)

রাজশাহী রেলস্টেশনে ২০ মিনিটের মাথায় ঈদের ফিরতি টিকেট বিক্রি বন্ধ করে দেওয়া হয়। টিকিট কালোবাজারির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলিছে দুই নারীসহ ছয় জনকে আটক করা হয়েছে।

প্রাথমিক অবস্থায় আটককৃতদের নাম ঠিকানা জানা যায়নি।

আটকের বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী মেজিষ্ট্রেট আনিসুর রহমান। তিনি বলেন, টিকিট কালোবাজারির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলিছে তাদের আটক করা হয়েছে।

অন্যদিকে দীর্ঘ লাইন থাকা সত্তেও টিকিট পাচ্ছেনা না অনেকেই। ফেলে অনেক টিকিট প্রত্যাশিদের খালি হাতে বাড়ি ফিরে যেতে হচ্ছে। নারীরা অভিযোগ করছেন যে, আমাদের জন্য আলাদা লাইন নাই। অনলাইনেও টিকিট পাওয়া যাচ্ছেনা।

স্টেশন সুপারিন্টেনডেন্ট গোলাম মোস্তফা বলেন, আমি এবিষয়ে কিছুই জানিনা। স্টেশন মাস্টারকে বলেন। তবে এবিষয়ে স্টেশন ম্যানেজারেরর সাথে কথা বলতে গেলে গেট লাগিয়ে দেয়।

নগরীর উপশহর এলাকার শামীম ও সুলতান ববি বলেন, গতকাল বিকাল ৫টা থেকে দাঁড়িয়ে আছি। ১২-১৪ জনকে টিকিট দেয়ার পর আর দিচ্ছে না। বাকি টিকিটগুলা গেল কোথায়? উপশহর এলাকার রাজিয়া আক্তার জনান, রাত ৪ টা থেকে দাড়িয়ে আছি টিকিট পাইনি। লক্ষীপুর এলাকার মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম বলেন, রাত ৪ টা থেকে আছি। ১০-১৫ জনকে টিকিট দিয়ে গেট বন্ধ।

এই বিভাগের সর্বশেষ খবর