শিবগঞ্জে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, র‌্যাবের ৫ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে দাবি করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের ৫ সদস্য আহত হয়েছে। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার পদ্মা নদীর ৪ নং বেঁড়িবাধ এলাকার তাঁতীপাড়া ঘাটে।

নিহত ব্যক্তি হলো-আব্দুল আলীম (৫০)। সে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার মৃত আফতাব উদ্দিন বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী ও কিশোরগঞ্জ জেলায় ৫ টি মাদক মামলা রয়েছে বলে র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান, বৃহস্পতিবার রাতে নিয়মিত মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের একটি দল তাঁতীপাড়া ঘাটে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে পালাতে থাকে। এক পর্যায়ে র‌্যাবও পাল্টা গুলি চালায়। অন্যরা পালিয়ে গেলেও একজনকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করে।

ঘটনাস্থল হতে সাড়ে ৬ কেজি গাঁজা,২ টি বিদেশি পিস্তল,৭ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিন উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের সর্বশেষ খবর