রমজানের পবিত্রতা রক্ষার লক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি

পবিত্র রমজানের পবিত্রতা রক্ষার লক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও সমাবেশ হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের সামনে সমাবেশে মিলিত হয়। র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. এরশাদ হোসেন খান।

এ সময় বক্তব্য দেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন মসজিদের প্রায় ২ শতাধিক ইমাম ও ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

এ সময় বক্তারা বলেন, আসন্ন রমজানে সরকারী সিদ্ধান্তে দিনের বেলা কোন হোটেল রেস্তোরা খোলা থাকবে না। কোনে হোটেল বা রেস্তোরা খোলা থাকলে আপনারা জানাবেন। তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতে মাধ্যমে আইনী ব্যবস্থা নেয়া হবে। এই প্রথম সরকার রমজানে দিনের বেলা হোটেল রেস্তোরা বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। এজন্য সরকারকে ধন্যবাদও জানান বক্তারা।

রমজান মাসে সকলেই সংযমী হয়ে মাদক প্রতিরোধে সকল ইমামদের মসজিদে মসজিদে বক্তব্য দেয়ার জন্যও বলা হয়। রমজানে নিত্যপ্রয়োজনীয় ও ভোগ্যপণ্যের মূল্য স্বাভাবিক রাখতে সকল ব্যবসায়ীর প্রতি আহবান জানান বক্তারা।

এই বিভাগের সর্বশেষ খবর