রাজশাহীতে নিখোঁজের প্রায় ১৮ ঘন্টা পর নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

  • Date: April 13, 2018
  • cat
  • | Post By: চাঁপাই বার্তা.কম (M)

যমুনা নদীতে গোসল করতে গিয়ে ডুবে যাওয়া শিশু সাথী খাতুনের লাশ প্রায় ১৮ ঘন্টা পরে অবশেষে উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৭টা ২০ মিনিটে ফায়ার সার্ভিসের ডুবুরী দল তার লাশ উদ্ধার করে।

নিহত সাথী খাতুন বগুড়া জেলার ধুনট উপজেলার রঘুনাথপুর গ্রামের মাহীনুল প্রামাণীকের বড় মেয়ে ও রঘুনাথপুর নয়াপাড়া নয়া পাড়া মাদ্রাসার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

জানা গেছে, সাথী খাতুন গত বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে বান্ধবী তানিয়াসহ ২/৩ জনের সঙ্গে বাড়ির পাশের যমুনা নদীর কড়তলা ঘাটে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে সে গভীর পানিতে তলিয়ে যায়। এলাকাবাসী তাকে খুজে না পেয়ে বিকেলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ধুনট স্টেশনের মাধ্যমে ফায়ার সার্ভিস রাজশাহী স্টেশনে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের লিডার (ডুবুরী) নুরুন্নবীর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছার পরও আলোর স্বল্পতা ও পরিবেশ অনুকুল না থাকায় উদ্ধার কাজ শুরু করতে পারেনি। পরে দিন সকাল ৬টা ৫০ মিনিটে উদ্ধার কাজ শুরুর পর সকাল ৭টা ২০ মিনিটের সময় ডুবুরী আব্দুর রাজ্জাক ও ডুবুরী জুয়েলের সহযোগীতায় ডুবুরী রিপন নিখোঁজ সাথীকে উদ্ধার করে।

পরে সাথী খাতুনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এই বিভাগের সর্বশেষ খবর