রাজশাহী কলেজ ছাত্রলীগের ৫৭ নেতার পদত্যাগ

  • Date: April 12, 2018
  • cat
  • | Post By: চাঁপাই বার্তা.কম (M)

রাজশাহী কলেজ ছাত্রলীগের ৫৭ নেতা একযোগে পদত্যাগ করেছেন। বুধবার রাতে তাদের পদত্যাগপত্র মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দেয়া হয়েছে। সেইসঙ্গে ৭২ ঘন্টার মধ্যে রাজশাহী কলেজ ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাইমকে তার পদ ফেরৎ দেয়ার দাবি জানানো হয়।

পদত্যাগপত্রে নেতৃবৃন্দ উল্লেখ করেন, আমরা আপনাদের সংগঠনের অত্যন্ত শক্তিশালী প্রতিষ্ঠান রাজশাহী কলেজে দায়িত্ব পালন করে আসছি। কিন্তু গত ৩ এপ্রিল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি যে আমাদের প্রিয় নেতা রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈমকে মিথ্যা অযোক্তিক ও ভিত্তিহীন কারণে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
যে মানুষটি আমাদের বঙ্গবন্ধুর শিক্ষা ও দীক্ষা দিয়ে তিলে তিলে গড়ে তুলেছেন। সেই রাজনীতি করার প্রয়োজন আছে বলে আমরা মনে করি না। এমন অবস্থায় আমাদের প্রিয় নেতা ও প্রিয় ব্যাক্তিত্ব ছাড়া আমাদের রাজনীতি ভিত্তিহীন।

আগামী ৭২ ঘন্টার মধ্যে আমাদের প্রিয় নেতা ও প্রিয় ব্যাক্তিত্ব এবং বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক নাঈমুল হাসান নাঈমকে তার পূর্বের পদে পুনঃ বহাল না করা হলে আমরা পদত্যাগ করলাম।

প্রসঙ্গত, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈম কে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তবে তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করে তাকে স্ব-পদে ফিরিয়ে দেয়ার দাবি জানায় কলেজ ছাত্রলীগের ৫৭ নেতা। সেই দাবি পূরণ না হওয়ায় তারা একযোগে পদত্যাগ করে।

এই বিভাগের সর্বশেষ খবর