,


স্বামী-সহ ৪ সন্তান ফেলে বাংলাদেশে এসে নতুন বিয়ে করে আবারো পালালো মালয়েশিয়া

বার্তা ডেস্কঃ টানে টাঙ্গাইলের সখীপুরে ছুটে আসা সেই মালেয়েশিয়ান তরুণী জুলিজা বিনতে কামিস তার আগের স্বামী-সন্তানের কাছে ফিরে গেছেন। জুলিজার প্রাক্তন স্বামী আজগর আলী জুলিজার মালেশিয়ায় পৌঁছানোর কথা নিশ্চিত করেছেন। গত রবিবার রাতের একটি ফ্লাইটে জুলিজা মালয়েশিয়া যান।

ছয় মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সখীপুরের সরকারি মুজিব কলেজের ছাত্র মনিরুল ইসলামের সঙ্গে পরিচয় হয় মালেশিয়ান তরুণী জুলিজা বিনতে কামিসের। এরই সূত্র ধরে গত ২৫ আগস্ট ওই মালেয়েশীয় তরুণী প্রেমের টানে সখীপুরে মনিরুলের বাসায় চলে আসেন। বিয়েও হয় তাদের। এ নিয়ে বিভিন্ন পত্রপত্রিকায় লেখালেখি হলে জুলিজার আগের স্বামী আজগর আলী ও জুলিজার বাবা-মা এদেশে যোগাযোগ শুরু করেন। কিন্তু জুলিজা এরই মধ্যে নতুন স্বামীকে নিয়ে আত্মগোপনে চলে যান। প্রায় ১৭ দিন গোপন থাকার পর রবিবার রাতের একটি ফ্লাইটে জুলিজা তাঁর স্বামী, সন্তান ও বাবা-মার কাছে কাছে ফিরে যান।

জুলিজার নতুন স্বামী মনিরুল ইসলাম বলেন, জুলিজা তাঁর ভুল বুঝতে পেরে রবিবারের রাতের একটি ফ্লাইটে মালেশিয়া চলে যায়।

এ আগে ২৫ আগস্ট বাংলাদেশে এসে জুলিজা বলেছিলেন, এদেশের প্রকৃতি ও মানুষকে তার খুব ভালো লেগেছে। খাবার খেতে তার কিছুটা সমস্যা হলেও শ্বশুরবাড়ির লোকজনের আন্তরিকতায় তিনি মুগ্ধ। তিনি আরও জানিয়েছিলেন, দেশে ফিরে বিয়ের বিষয়টি তার পরিবারকে জানাবেন এবং মনিরুলকে মালয়েশিয়া নিয়ে যাবেন।