Dhaka, Sunday, August 20, 2017

Navigation Bottom Left
Navigation Bottom Right
Post page // Before Title
Post page // Before Title

রাজশাহীর চাঁদাবাজদের ধাওয়া ।। উল্টে গেলো চাঁপাইনবাবগঞ্জের আম বোঝাই ট্রাক

রাজশাহীঃ রাজশাহী নগরীর তালাইমারী এলাকায় একটি আম বোঝাই ট্রাক উঠে পড়ে রাস্তার মাঝখানে আইল্যান্ডে। এ ঘটনায় অল্পের জন্য ট্রাকের চালক প্রাণে রক্ষা পান। তবে ট্রাকে থাকা আমগুলো মাটিতে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ওই আমগুলো উদ্ধারের ব্যবস্থা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি আম বোঝাই ট্রাক রাজশাহী নগরীর তালাইমারী এলাকায় রাস্তার মাঝে আইল্যান্ডের ওপরে উঠে পড়ে। এতে ট্রাকটি উল্টে গিয়ে আমের ক্যারেটগুলো রাস্তার ওপরে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে যায়।

ট্রাক চালক সোহেল রানা জানান, তিনি চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে আম নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। তার ট্রাকটি নগরীর তালাইমারী এলাকায় পৌঁছামাত্র সেখানে লাঠি হাতে দাঁড়িয়ে থাকা ট্রাক শ্রমিক পরিচয়ধারী কয়েকজন লোক চাঁদা দাবি করে।

সোহেল রানা বলেন, তিনি চাঁদা দিতে অস্বীকার করে ট্রাকটি নিয়ে চলে যেতে থাকেন। কিন্তু লাঠি হাতে নিয়ে ওই শ্রমিকরা ট্রাকটিকে ধাওয়া দেয়। এসময় দ্রুত পালাতে গিয়ে ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোহেল রানা। এতে তাঁর ট্রাকটি রাস্তার মাঝখানের আইল্যান্ডের ওপরে উঠে গিয়ে উল্টে যায়।

তবে নগরীত মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব আলম বলেন, ‘চাঁদাবাজদের ধাওয়া খেয়ে ট্রাক উল্টে যাওয়ার বিষয়টি জানা নেই। তবে চালক নেশাক্ত অবস্থায় গাড়ী চালাচ্ছিলো। এ কারণেই ট্রাকটি উল্টে গেছে। অল্পের জন্য সে প্রাণে বেঁচে গেছে। আমের অনেকটা ক্ষতি হয়েছে।’

Post Page // After Content
Post Page // After Content